মেষ রাশি

নতুন উদ্যোগ জীবন শুরু করার সময়। শিল্পীদের শুভবুদ্ধি। শত্রুরা পিছু হটবে। ইউরিনাল সমস্যায় কষ্ট ভোগ। ধার্মিক মন বৃদ্ধি। তীর্থস্থান দর্শন। ছাত্র-ছাত্রীদের শুভ ফল। পাওনা অর্থ উদ্ধার। রাজনীতিতে সাফল্য। কর্মসূত্রে ভ্রমণযোগ। স্বামী-স্ত্রীর সদভাব বৃদ্ধি। অবিবাহিতদের সম্বন্ধ আসতে পারে। খেলোয়াড়দের শুভ।  

​বৃষ রাশি

কর্মক্ষেত্রে উন্নতি। বেকারদের কর্মসংস্থান হবে। খরচা বৃদ্ধির ফলে মনে চিন্তা বাড়বে। বহুদিনের আটকে থাকা কাজ হয়ে যাবে। পাওনা অর্থ উদ্ধার। কোনও জায়গা জমি বা স্থাবর সম্পত্তি কেনার সম্ভাবনা। কর্মসূত্রে ভ্রমণযোগ। নতুন ব্যবসা স্থাপনের সম্ভাবনা। কাউকে অর্থ ধার না দেওয়াই ভালো। রাজনীতিতে শুভ অগ্রগতি। শত্রুরা পরাজিত হবে।

​মিথুন রাশি

প্রেমিক-প্রেমিকার এক আনন্দময় সপ্তাহ বলা যায়|শিক্ষকতা, জ্যোতিষ চর্চা, নার্সিংহোম ব্যবসায় মনের মতন সাফল্য। স্বামী-স্ত্রীর মধ্যে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে মতবিরোধ হলেও সপ্তাহের শেষে মিটমাট হয়ে যাবে। যানবাহন সাবধানে চালান। রাস্তাঘাটে সাবধানে চলুন।

​কর্কট রাশি

ছাত্র-ছাত্রীদের অমনোযোগিতার জন্য ক্ষতির সম্ভাবনা। অকাল প্রেমের জন্য দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে মতভেদ। খেলোয়াড়দের আঘাতপ্রাপ্তির সম্ভাবনা। বস্ত্র ব্যবসা, ওষুধ ব্যবসা ও নিত্যপ্রয়োজনীয় ব্যবসায় লাভ। শেয়ারবাজারে বুঝে লগ্নি করুন। তীর্থস্থান দর্শন ও গৃহে অতিথি সমাগম। গৃহে ধর্মীয় অনুষ্ঠানের যোগ।

​সিংহ রাশি

অবিবাহিতদের হঠাৎ বিবাহের ভালো সম্বন্ধ। যোগ্য ক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের সুফল। কর্মক্ষেত্রে আরো সজাগ থাকুন। সপ্তাহের শেষে আটকে থাকা কাজগুলো হয়ে যাবে ও ভাগ্যের সহায়তা লাভ। দাম্পত্য জীবন শুভাশুভ। প্রেমে প্রতারিত হবার যোগ। লিভার সংক্রান্ত সমস্যায় কষ্ট পাবেন। খেলোয়াড়দের শুভ। রাজনীতিতে ব্যস্ততা বৃদ্ধি। আয়-ব্যয়ের মধ্যে সমতা রাখা মুশকিল।

​কন্যা রাশি

উকিলবাবু, ম্যানেজমেন্ট কর্মী ও শিক্ষকদের শুভ। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রেমিক প্রেমিকার মধ্যে ছোটখাটো বিষয়কে কেন্দ্র করে অশান্তি। রক্ত সম্পর্কীয় অসুখে কষ্টভোগ। নতুন জায়গা জমি বা স্থাবর সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হতে পারে।

​তুলা রাশি

পুরনো রোগ থেকে মুক্তি। ছাত্র-ছাত্রীদের শুভ। নিঃসন্তান ব্যক্তির সন্তান লাভের সম্ভাবনা। যোগ্য ক্ষেত্রে বেকারদের কর্ম লাভ। যানবাহন সাবধানে চালান ও গাড়ির কাগজপত্র দেখে নিন। স্থাবর সম্পত্তি কেনার যোগ, সেটা ফ্ল্যাট বা গাড়িও হতে পারে। ছাত্র-ছাত্রীদের শুভ।

​বৃশ্চিক রাশি

সপ্তাহের শেষে মূল্যবান দ্রব্য হারাবার যোগ। নতুন জমি ফ্ল্যাটের বুকিং হয়ে যাবে। রাজনীতিতে অতি দ্রুত জনপ্রিয়তা বৃদ্ধি। বেকারদের কর্মলাভের যোগ। প্রেমিক প্রেমিকার দাম্পত্য জীবনে মাঝেমধ্যেই ছন্দপতন। আপনার শত্রুরা একে একে আপনার বশ্যতা স্বীকার করবে। খেলোয়াড়, ডাক্তারবাবু, বস্ত্রব্যবসা, মিষ্টির দোকানে আশাতীত লাভ।

​ধনু রাশি

স্পষ্ট কথায় শত্রু বৃদ্ধি। সপ্তাহের মাঝখানে একটু একাকীত্ব গ্রাস করবে। কিন্তু শেষটা আবার আনন্দপূর্ণ। ছাত্র-ছাত্রীর সাফল্য। গৃহ সংস্কার করার চিন্তাভাবনা সফল হবে। প্রেম করে যদি বিয়ে করতে চান বাড়ির লোক মেনে নেবে। ডাক্তার, শিক্ষক, সাংবাদিকদের সাফল্য। ছোটখাটো ভ্রমণযোগ নির্দেশ করছে। তীর্থস্থান দর্শন।

​মকর রাশি

সামাজিক সম্মান বৃদ্ধি। পরাক্রম বৃদ্ধি। যানবাহন সাবধানে চালান। মায়ের শরীর দুশ্চিন্তার কারণ হতে পারে। অফিসের কাজে সচেতন হোন নতুবা বসের সঙ্গে মতভেদ। সেলসম্যানদের শুভ। বেকারদের অস্থায়ী কর্ম প্রাপ্তি। হার্ডওয়ার, ঠিকাদারি, ইঞ্জিনিয়ারিং ও উকিল বাবুদের জন্য শুভ। শেয়ার ব্যবসায় লাভবান হবেন।

​কুম্ভ রাশি

ধান-চালের কারবারি বা মজুতদারী ব্যবসায় লাভ। শেয়ার ব্যবসায় লাভ। ছাত্র-ছাত্রীদের শুভফল। প্রেমিক-প্রেমিকার শুভ। দাম্পত্য জীবন মধুর। শ্বশুরবাড়ি থেকে আনন্দ সংবাদ প্রাপ্তি। যানবাহন সাবধানে চালান। ধার্মিক ভাব বৃদ্ধি ও ধর্মীয় স্থান দর্শন। কর্মসূত্রে ভ্রমণযোগ। 

​মীন রাশি

পাওনা অর্থ উদ্ধার। প্রিয়জনের সাক্ষাতে মানসিক আনন্দ। বন্ধুমহলে ক্ষতিবৃদ্ধি। তীর্থস্থান দর্শন ও গৃহে ধর্মীয় অনুষ্ঠান। চোখ ও রক্ত সম্পর্কীয় অসুখে প্রায় কষ্ট ভোগ। দ্বিচক্রযান সাবধানে চালান। ছাত্র-ছাত্রীর শুভ। বেকারদের অস্থায়ী কর্মপ্রাপ্তি। সাংবাদিকদের ব্যস্ততা বৃদ্ধি ও শুভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here