​মেষ রাশি

এই সপ্তায় কোন মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে নির্বিরোধে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন। অতীতের সুখস্মৃতি আপনাকে ব্যস্ত করে রাখবে। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না।

​বৃষ রাশি

চলতি সপ্তায় কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। পরিবারের গোপনীয় কোনো  খবর আপনাকে আশ্চর্য করতে পারে। আপনার প্রেমিকার সাথে কিছু পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে আপনি আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝাতে অসুবিধা ভোগ করবেন।

​মিথুন রাশি

চলতি সপ্তায় আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। আপনার সময়মত সাহায্য কারো জীবন বাঁচাতে পারে। প্রেমের জীবন আশা আনবে। 

​কর্কট রাশি

এই সপ্তায়  শেষে আপনি আপনার ঘরের লোকজনকে সময় দিতে চাইবেন কিন্তু সেই সময় আপনার কাছের কোনও মানুষের সঙ্গে আপনার বিতর্ক হতে পারে আর সেই কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। আর্থিক উন্নতির প্রবল সম্ভবনা|সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন।

​সিংহ রাশি

কর্মক্ষেত্রে পরিবেশ  চমৎকার থাকবে বলে মনে হয়। আপনার মেজাজ সারা সপ্তাহ ভাল থাকবে। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন।

​কন্যা রাশি

আপনার ভালবাসার জীবনে এই সপ্তাহে একটি সুন্দর মোড় আসতে পারে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন। চোখ সব কথা বলে চলতি সপ্তায়  আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি আবেগময় চোখে চোখে আলাপ করবেন।

​তুলা রাশি

এই রাশিচক্রের লোকেরা যারা বিদেশ থেকে ব্যবসা করে থাকে তারা আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক দায়িত্ব ভুলবেন না। আপনার প্রেমের সম্পর্ক  একটি নতুন মোড় নিতে পারে, যাতে আপনার সঙ্গী আপনার সাথে বিয়ের সম্ভাবনা নিয়ে আলোচনা করতে পারে। এই ক্ষেত্রে, আপনাকে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই প্রতিটি দিক বিবেচনা করতে হবে।

​বৃশ্চিক রাশি

বন্ধুবান্ধবদের সাথে ক্রিয়াকলাপ উপভোগ্য হবে- কিন্তু স্বেচ্ছায় খরচ করার জন্য এগিয়ে যাবেন না- অন্যথায় খালি পকেট নিয়ে আপনাকে বাড়ি পৌঁছতে হবে। সপ্তার মাঝে  প্রেমে যন্ত্রণার মুখোমুখি হওয়া সম্ভবপর। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার সময় কাজেই যতক্ষণ পর্যন্ত আশ্বস্ত না হচ্ছেন যে আপনার ধারণাগুলি ব্যর্থ হবে না ততক্ষণ পর্যন্ত সেগুলিকে উপস্থিত করবেন না।

​ধনু রাশি

বাড়ির চিন্তায় আপনি আশঙ্কিত থাকবেন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে।যারা বাড়ি থেকে দূরে থাকে তারা নিজের সব কাজ শেষ করে বাড়িতে ফিরে সময় কাটাতে পছন্দ করবে।

​মকর রাশি

স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। কর্মক্ষেত্রে একটা ভালো খবর পেতে পারেন।

​কুম্ভ রাশি

আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে।এমন মানুষদের থেকে দূরে থাকুন যাঁরা আপনাকে কুঅভ্যাস দিয়ে প্রভাবিত করতে পারেন। আপনার প্রেমিকার আবেগের চাহিদার সামনেও মাথা নোয়াবেন না|শরীরের যত্ন নিন|

​মীন রাশি

আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন  আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার  মনোবল এবং ব্যবহারিক জ্ঞান রাখা প্রয়োজন|এই সপ্তায় এই রাশিচক্রের বিবাহিত স্থানীয়রা আজ তাদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাবে বলে মনে হচ্ছে। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here