​মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে তাদের গুণাবলী এবং প্রতিভা দিয়ে বিস্ময়কর কাজ করবে। কর্মজীবনে আপনার উৎসাহে কিছু লোক উপকৃত হবে।

বৃষ রাশি

সপ্তাহের শুরুতে মানসিক চাপ কমার অনুভূতি থাকবে। এই রাশির জাতক জাতিকারা এই সপ্তাহের শুরুতে তাদের প্রচেষ্টায় লাভবান হবেন।   ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে ঘনিষ্ঠতা কাজে আসবে। আপনার প্রতিভা উজ্জ্বল হবে। প্রভাব বৃদ্ধি পাবে।

মিথুন রাশি

অনেক বিপরীতমুখী প্রতিফলিত হবে। বিতর্কের সম্ভাবনা প্রবল হবে। অনেক রহস্যময় এবং অতিপ্রাকৃত চিন্তা আপনার মনে প্রবেশ করবে এবং আপনার কর্মের দিক পরিবর্তন করবে এবং আপনাকে অলস করে তুলবে।

​কর্কট রাশি

সাফল্য আসবেই। ইচ্ছার বিপরীতে ফলও পাওয়া যাবে। অতিরিক্ত উত্তেজনা এড়িয়ে চলুন। আপনি একটু অসুস্থ বোধ করবেন।সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার সঙ্গে যারা আছেন তাঁরাও আপনার সঙ্গে সাফল্য পাবেন। সুখে খরচের যোগ আছে।

​সিংহ রাশি

বিশ্বাসযোগ্যতা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বন্ধুরা কাজে আসবে। সঙ্গীত, শিল্প ও সাহিত্যের প্রতি আগ্রহ থাকবে।সপ্তাহান্তে আয় বাড়বে। একটি নতুন চুক্তি লাভের দিকে নিয়ে যাবে। পারিবারিক জীবনে সুখ থাকবে। সৃজনশীল ধারণা উপকারী হবে।

​কন্যা রাশি

বিভ্রান্তি এড়ান। একাগ্রতা চেষ্টা করুন. তর্ক করবেন না অন্যথায় তিল তালু তৈরি হবে।
সপ্তাহের মধ্যভাগে সামান্য পরিশ্রমের ফল পাওয়া যাবে। আপনি কিছু নিয়ে দ্বিধায় পড়বেন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। তবে ধৈর্য ধরে তা করা হবে।

​তুলা রাশি

কর্মজীবনে সাফল্যের যোগফল। আয় বাড়বে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। কারো সহযোগিতায় বড় লাভও হতে পারে।নতুন ব্যবসায়িক সহযোগীরা লাভবান হবেন।সপ্তাহান্তে সঞ্চয় সামান্য প্রচেষ্টায় বাধা এবং বাধা দূর করবে। পুরনো বিনিয়োগে লাভের লক্ষণ পাচ্ছেন ব্যবসায়ীরা।কর্মকর্তাদের প্রশংসা করা হবে।

​বৃশ্চিক রাশি

পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে।
এই সপ্তাহে, ভেবেচিন্তে কাজ করে, আপনি হেরে যাওয়া বাজি জিততে পারেন। অনেক জটিল কাজ সহজ হয়ে যাবে। সপ্তাহের শুরুতে সিনিয়র সহকর্মী এবং গুরুর পরামর্শ আপনাকে সাফল্য দেবে।

​ধনু রাশি

পড়াশোনায় মনকে নিবদ্ধ রাখতে হবে। অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন।
দাম্পত্য সুখ কমে যাবে। অসামাজিক ব্যক্তির সঙ্গ লাভে ক্ষতি হবে।বোনের স্বাস্থ্য সমস্যায় মন বিষন্ন হতে পারে। স্ত্রীর সমর্থন আবেগপূর্ণ হবে। শিক্ষাক্ষেত্রে উত্তেজনা থাকবে।
​মকর রাশি

​কুম্ভ রাশি

বন্ধুর সঙ্গে সম্পর্কিত সংবাদ সুখ দেবে। কাছের মানুষের দ্বৈত আচরণ ঝামেলা দিতে পারে।সপ্তাহান্তে অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। উচ্চ বা নিম্ন রক্তচাপের কারণে সমস্যা হতে পারে।

​মীন রাশি

কর্মক্ষেত্রে নিষ্ঠার সাথে কাজ করবেন, যা সাফল্যের দিকেও নিয়ে যাবে। সপ্তাহের শেষে কারও প্রশংসার কারণে হৃদয়ে আনন্দের যোগাযোগ থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here