মেষ

সপ্তাহের শুরুতে পরিবার ও কর্মক্ষেত্রে উত্তেজনা দেখা দিতে পারে।সম্পত্তি সংক্রান্ত বিরোধ আদালতের বাইরে নিষ্পত্তি হলে ভালো হবে।
সপ্তাহের মাঝামাঝি ব্যবসা সংক্রান্ত কাজের জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে পরিস্থিতি কিছুটা ভালো হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনাকে সাবধানে চলাফেরা করতে হবে।

বৃষ

সপ্তাহের শুরুতে সক্রিয় বিরোধিতার কারণে কিছু সমস্যা হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে থাকবে। আপনার খাদ্যের যত্ন নিন। প্রেমিক সঙ্গীর সঙ্গে কিছু ভুল বোঝাবুঝির কারণে বিবাদ হতে পারে। বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে।সপ্তাহের শেষে আপনি কিছু অফিস এবং গৃহস্থালির কাজের বোঝা হয়ে থাকবেন। যার কারণে বিরক্ত বোধ করবেন।

মিথুন

পারিবারিক বিবাদ স্বামী-স্ত্রীর সম্পর্ককে প্রভাবিত করতে পারে। কোনও স্কিমে টাকা বিনিয়োগ করার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে ভ্রমণের সময় আপনার স্বাস্থ্যের যত্ন নিন।পরিবার বা ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। বন্ধুবান্ধব এবং পরিবারের সমর্থন থাকবে, যা কাজ সফল করতে সাহায্য করবে।

কর্কট

কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে। সন্তানের দিক থেকে কোনও সুখবর পেতে পারেন। পরিবারে সুখ থাকবে। আত্মবিশ্বাসের সঙ্গে কাজটি সম্পন্ন করতে আপনি সফল হবেন। ব্যবসা সংক্রান্ত ভ্রমণের সুবিধা পাবেন। তবে, সপ্তাহের শেষের দিকে, আপনাকে আপনার শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। প্রেমের সম্পর্ক গভীর হবে।

6/13

সিংহ LEO 

সিংহ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে তাদের জেদ ও অহংকার নিয়ন্ত্রণ করতে হবে। তবেই সফলতা পাওয়া যাবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। সিংহ রাশির নারীদের ধর্মীয় দিকে ঝোঁক থাকবে। সামাজিক কাজে সক্রিয় অংশগ্রহণ করবেন। এই সপ্তাহটি প্রেমের সম্পর্কের জন্য অনুকূল। দাম্পত্য জীবনে সুখ থাকবে। স্বাস্থ্যও স্বাভাবিক থাকবে।

কন্যা

আটকে থাকা টাকা ফেরত পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। পরিবারের সঙ্গে বিনোদন মূলক সময় কাটাবেন। পেট সংক্রান্ত সমস্যা এড়াতে আপনার খাদ্যের যত্ন নিন। দাম্পত্য জীবন সুখের হবে।সপ্তাহের শেষে কোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। প্রেমের সম্পর্কের মাধুর্য বাড়বে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

তুলা

প্রেম জীবনে উত্থান-পতন হতে পারে। কঠিন পরিস্থিতিতে জীবনসঙ্গীর সমর্থন পাবেন।
আপনি বিশ্বাসে পূর্ণ হবেন। কর্মক্ষেত্রে সিনিয়র অফিসার ও জুনিয়রদের সহযোগিতা পাবেন। সম্মানিত ব্যক্তির সঙ্গে দেখা ভবিষ্যতে কাজে লাগতে পারে। পিতামাতার সমর্থনে পরিবার সম্পর্কিত প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়া হবে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের এই সপ্তাহে তাদের সম্পর্ক এবং স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন কারণ এটি আপনাকে কাজে সাফল্য দেবে নতুবা এটি কাজকে নষ্টও করতে পারে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ আদালতের বাইরে নিষ্পত্তি করার চেষ্টা করুন। প্রেম সঙ্গীর সহযোগিতা পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক আরও উন্নত হবে।

ধনু

চাকরিজীবীদের বদলি হতে পারে। পারিবারিক বিষয়গুলো মীমাংসা করার সময় পরিবারের সদস্যদের অনুভূতির কথা মাথায় রাখুন। এই সপ্তাহে প্রতিটি সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিন। আপনার কাজে মনোযোগ দিন, বাজে কাজে মনোযোগ দেবেন না। সপ্তাহের দ্বিতীয়ার্ধে অপ্রয়োজনীয় কাজে ব্যয় করা থেকে বিরত থাকুন।কোনও বিশেষ কাজে সাফল্য পেতে আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে।

মকর

পরিকল্পনা অনুযায়ী কাজ না হওয়ায় মন খারাপ থাকবে। আবেগের বশবর্তী হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। কাজ এবং পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। তবে সপ্তাহের শেষে পরিস্থিতি আরও ভালো হবে। আটকে থাকা কাজে গতি আসবে। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক দুশ্চিন্তার কারণ হতে পারে।সপ্তাহের শেষে ব্যবসায় বড় লাভ হতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ

সন্তানদের দিক থেকে কিছু সুখবর পেতে পারেন, যার কারণে পরিবারে সুখ থাকবে।সপ্তাহের শুরুতে কোনও অবাঞ্ছিত জায়গায় আপনার স্থানান্তরের কারণে আপনি বিরক্ত হতে পারেন। ব্যবসায় বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিলে ভালো হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের সফল হওয়ার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে।

মীন

পারিবারিক বা প্রেমের জীবন সম্পর্কিত যে কোনও বিবাদ, নিজের বিবেচনার ভিত্তিতে ঘুমানোর চেষ্টা করুন। ব্যবসা সংক্রান্ত কাজের জন্য আপনাকে কাছের বা দূরের যাত্রায় যেতে হতে পারে। এর মধ্যে স্বাস্থ্য এবং জিনিসপত্রের যত্ন নিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here