মেষ

সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। শরীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে। স্ত্রী লোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার হতে পারেন।  

বৃষ

সেবামূলক কাজের ফলে মনে শান্তি বজায় থাকবে। ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে|কোনও খরচ বৃদ্ধির আশঙ্কা রয়েছে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। 

মিথুন

পেটের সমস্যা বৃ্দ্ধি পেতে পারে। মামলা-মোকদ্দমার জড়িয়ে পড়তে পারেন।  নিকট আত্মীদের থেকে খারাপ খবর আসতে পারে। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। বাবার জন্য কোনও চিন্তা বৃদ্ধি পেতে পারে। 

কর্কট

প্রতিযোগীতায় সাফল্য লাভের যোগ রয়েছে। কোনও অপর ব্যক্তির জন্য সংসারে বিবাদ হতে পারে।  প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। কৃষি কাজে সাফল্য বাড়তে পারে। গ্যাস অম্বলের সমস্যায় ভুগতে পারেন|

সিংহ

অস্থি ভঙ্গের আশঙ্কা রয়েছে। বাড়তি কোনও ব্যবসার দিক থেকে আয় বাড়তে পারে। শরীরের ও মনের  দিকে কোনও কষ্ট বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ অবধি যেতে পারে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। 

কন্যা

অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। যে কোনও সন্দেহের কারণে বাড়িতে বিবাদের আশঙ্কা। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

তুলা

দাম্পত্য কলহের যোগ রয়েছে। শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। সম্পর্কের সমস্যা মিটে যাবে। ব্যয়ের দিকে  একটু বেশি নজর দিতে হবে। বিভিন্ন রোগের উপদ্রব বাড়তে পারে। 

বৃশ্চিক
ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত হতে পারে। কাজের চাপ বৃদ্ধি পাবে। ভালো কোনও সুযোগ হাতছারা হতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার সময় এসেছে। গঠনমূলক কোনও কাজের জন্য চিন্তা ভাবনা করতে পারেন।

ধনু

ক্ষতির আশঙ্কা রয়েছে। অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সপ্তাহের মাঝে সাংসারিক শান্তি বজায় থাকলেও সপ্তাহের শেষ  দিকে অশুভ।শরীরেরা যত্ন নিন ও শান্ত থাকুন|

মকর

পত্নী বিরহের যোগ রয়েছে।  অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। অপরের জিনিসের দায়িত্ব আজ নেবেন না। 

কুম্ভ

প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। নিরাপত্তার জন্য চিন্তা বৃদ্ধি পাবে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন।  

মীন

বাড়িতে কোনও লোকের থেকে দুঃখ পেতে পারেন। পিতার সঙ্গে কোনও আলোচনা বাড়তে পারে। চিকিৎসায় ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোনও ভাল কাজের জন্য সাফল্য লাভ পেতে পারে। ব্যবসার দিকে উন্নতি বৃদ্ধি পেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here