মেষ রাশি

আপনি মানসিক ও শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন।যে কোনো কারন ছাড়াই আপনার জীবনসঙ্গী বা সন্তানদের সঙ্গে বিরোধ দেখা দেবে এবং সম্পর্কের অবনতি ঘটবে।

বৃষ রাশি

পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না।নিদের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।প্রেমের জন্য দিনটি ভালো যেতে পারে। পরিবারে দাম্পত্যসুখ বজায় থাকবে।

মিথুন রাশি

সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি ভাগ করা উচিত নয়।আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন।তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত।

কর্কট রাশি

মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন।

সিংহ রাশি

নিজের মনের শান্তির জন্য যা যা প্রয়োজনীয় , তাইই করুন।টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না।এসপ্তাহে কিছু একটা ভাল সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য।সিংহ রাশির জাতক জাতিকারা হাসিখুশিভাবে জীবন কাটান ।

কন্যা রাশি

মনের মানুষের চোখে চোখ রেখে কথা বলুন। দেখবেন সব টেনশন কেটে গিয়েছে। আপনি যদি সঙ্গীতশিল্পী হন তাহলে দিনটা আপনারই।কন্যা রাশির জাতক জাতিকারা প্রেমের ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন।বিতর্ক এড়াবেন না।

তুলা রাশি

আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে।প্রেমের জন্যও এই সপ্তাহ একেবারেই অনুকূল।মিথুন রাশির জাতিক জাতিকারা এই সসময় নিজের সম্পর্ক ধরে রাখার বিষয়ে সতর্ক হোন।লক্ষ্মীলাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি

আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া ফোন কল আপনার সপ্তাহটি সফল করে তুলবে। আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে।

ধনু রাশি

জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে আপনি প্রচুর লাভ করবেন।কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে।

মকর রাশি

এমন একটি সপ্তাহ যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায়, কিন্তু আপনার ইন্দ্রিয় আজ থেকে গোটা সপ্তাহ ধরে ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে।

কুম্ভ রাশি

আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত।

মীন রাশি

জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে আপনি প্রচুর লাভ করবেন।যদি আপনি আচমকা কোনও সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ সপ্তাহ হবে|

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here